ধামরাইয়ে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ, হাতেনাতে আটক ধর্ষক

ঢাকার ধামরাইয়ে এক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের সময় ঠান্ডু মিয়া(৬০) নামে ধর্ষককে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

ধর্ষণকারী ঠান্ডু মিয়া উপজেলার সদর ইউনিয়নের তেতুলিয়া গ্রামের বুলু বেপারির ছেলে। সে বর্তমানে ধামরাই পৌর এলাকার বাগনগর মহল্লার আনোয়ার মিয়ার বাসার ভাড়াটিয়া।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, ওই প্রতিবন্ধীর ভাই ধর্ষণের চেষ্টাকালে দেখে ফেলে। পরে তাদেরকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দিলে ধামরাই থানা পুলিশের এসআই শেখ কামরুল ইসলাম ধর্ষণকারী ঠান্ডু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

প্রতিবন্ধীর পরিবার সুত্রে জানা গেছে, ঠান্ডু মিয়ার নৈতিক চরিত্র মোটেও ভাল ছিলনা তাই সে প্রায়ই ওই প্রতিবন্ধীর দিকে খারাপ নজর দিত। এমনকি কুপ্রস্তাবও দিত কিন্তু মেয়েটি বাক প্রতিবন্ধী হওয়ায় কাউকেই কুপ্রস্তাবের ব্যাপারে স্পষ্ট করে কিছুই বলতে বা বুঝাতে পারনি।

তবে বিষয়টি ওই প্রতিবন্ধীর ভাইয়ের কাছে সন্দেহজনক হওয়ায় ভাইয়ের দৃষ্টি থাকতো বোনের দিকে। আজ বৃহস্পতিবার সকালে বাসায় কেউ না থাকায় ঠান্ডু মিয়া ওই প্রতিবন্ধীকে ধর্ষণ করে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন